Magic Lanthon

               

ম্যাজিক লণ্ঠন

প্রকাশিত ০৬ সেপ্টেম্বর ২০২২ ১২:০০ মিনিট

অন্যকে জানাতে পারেন:

টলিউড

আমি কারও বাবার টাকায় মদ খাইনি: শ্রীলেখা মিত্র

ম্যাজিক লণ্ঠন

সোশ্যাল মিডিয়ায় সবসময় দারুণ সক্রিয় শ্রীলেখা মিত্র। জীবনের নানা সুখ-দুঃখের মুহূর্ত অনুরাগীদের সঙ্গে শেয়ার করে নেন অভিনেত্রী। দুস্থ মানুষের পাশে দাঁড়ানোর কথা বলেন, পথপশুদের সাহায্যের জন্য এগিয়ে আসেন ও সাহায্যের কথা বলেন।

এছাড়া নিজের সিনেমার প্রচারণাও চালান সমানতালে। গত মঙ্গলবার (৩০ আগস্ট) ছিল শ্রীলেখা মিত্রের জন্মদিন। বিশেষ দিনটি উদযাপনের ছবিও সবার সঙ্গে ভাগ করে নেন অভিনেত্রী। সেই ছবি সামনে আসতেই কটাক্ষের মুখে পড়েন। তবে মদ খাওয়া নিয়ে কটূক্তি শুনতে নারাজ তিনি। আঙুল তুললেন রাজনৈতিক দলগুলোর দিকে। জন্মদিনে টাকিলা খাওয়ার ভিডিও দিয়েছিলেন অভিনেত্রী। তা দেখেই বিভিন্ন মানুষের বিভিন্ন মন্তব্য।

আর তা শুনেই রেগে আগুন শ্রীলেখা। অভিনেত্রী লিখলেন, “আমার টাকিলা শট নেওয়ার ভিডিও টিএমসি’র ছানাপোনারা ভাইরাল করেছে। বেচারাদের চুরির পয়সায় সস্তা বাংলা খেতে হয়, আমার দামি মদ খাওয়া দেখে হয়তো কষ্ট পেয়েছে। আহা রে! নিজের জন্মদিনে, নিজের বাড়িতে, নিজের পয়সায় খেয়েছি— বেশ করেছি। কারও অনুপ্রেরণায় খাই না।” জন্মদিনের আনন্দের মাঝে হঠাৎ এমন মন্তব্য বেশ ছন্দপতন করে।

এ প্রসঙ্গে শ্রীলেখা বলেন, “এরা আমার পাত্তা পাওয়ারই যোগ্য নয়। কারও বাবার টাকায় আমি জন্মদিন উদযাপন করিনি। আমার নামে কুৎসা রটিয়ে যদি ওদের কিছু টাকা রোজগার হয়, তো ভালো। আমার কিছু যায়-আসে না।” উল্লেখ্য, এ বছর ৫০-এ পা দিয়েছেন অভিনেত্রী। সোমবার রাত থেকে শুরু হয় তার খাওয়া-দাওয়া, নাচ-গান, হুল্লোড়। আপাতত নিজের পরিচালনায় মন দিতে চান শ্রীলেখা। খুব শিগগরিই শুরু করবেন পরবর্তী সিনেমার কাজ।

এ সম্পর্কিত আরও পড়ুন